Hasanah Credit Card এবং সেগুলির সম্পদ যা আপনাকে ব্যবহারে অনুপ্রাণিত করবে! – ESTOA

Hasanah Credit Card এবং সেগুলির সম্পদ যা আপনাকে ব্যবহারে অনুপ্রাণিত করবে!

প্রাইম ব্যাংক বাংলাদেশের ইসলামী ক্রেডিট কার্ড যা শরিয়াহ পালনের সাথে ওয়ার্ল্ড-ক্লাস ক্রেডিট কার্ডের সম্পদ বিতরণ করে।


Advertisement


Advertisement


আপনি কি ক্রেডিট কার্ডের সুবিধাগুলি এবং আপনার ধর্মীয় মূল্যবোধ ভেঙে যাওয়ার আশঙ্কায় জর্জিত? প্রাইম ব্যাংক বাংলাদেশের Hasanah credit card-টি আপনার জন্য সমাধান হতে পারে। এটির সব কিছুই Riba মুক্ত এবং ইসলামী শরিয়াহ নীতিমালার মধ্যে তৈরি করা হয়েছে।

প্রাইম ব্যাংক Hasanah Credit Card কেন সম্মানিত

Hasanah Credit Card নিশ্চিত করে যে আপনি যে কোনও কর্মসংস্থানে ব্যবহার করতে পারেন এবং এখনও আপনার ইসলামী মানুষত্ব সংরক্ষণ করতে পারেন। ‘Ujrah’ ধারণা অনুযায়ী এটি কাজ করে, যা একটি স্থির খরচ এবং কমিশন স্থাপনা জন্য ভিত্তি করে। এটি নিশ্চিত করে যে আপনি আপনার দেবের ব্যালেন্সের বা খরচের পরিমাণের উপর ভিত্তি করে শুধুমাত্র একটি স্থির মূল্য পরিশোধ করবেন।

Hasanah Credit Card এর শ্রেয়

Prime Bank এর Hasanah Credit Card শুন্য লুকানো চার্জ সহ বিভিন্ন সুবিধা অন্তর্গত। আপনার ব্যয়কৃত পরিমাণের জন্য শুধুমাত্র আপনাকে চার্জ করা হবে। এটি 24 ঘন্টা বিশ্বব্যাপী যে কোনও VISA-accepting ATM সহ আপনার ক্রেডিট লিমিটের 50% উত্তোলন করার সুযোগ সরবরাহ করে। বাংলাদেশের বাসিন্দারা যারা Hasanah Credit Card ব্যবহার করে তাদের নিয়মিত হিসাব বিবৃতির জন্য নি: শুল্ক ইলেকট্রনিক বিবৃতি প্রদান করে। এটি হিসাব বিবৃতি প্রাপ্ত করার একটি নিরাপদ এবং বৈদ্যুতিক উপায়।

Advertisement


Hasanah Credit Card SMS Alert পর্যবেক্ষণ এবং ব্যবস্থাপনা করা খুব সহজ করে তোলে, যা আপনি সুবিধাজনকভাবে আপনার লেনদেনগুলি ট্র্যাক করতে দেয়। আপনি কোনও খরচ সংক্রান্ত আশ্চর্যজনক সংবাদের জন্য ঘাবড়ানোর প্রয়োজন নেই, কারণ হাসানাহ যেকোন টাইম এসএমএস সতর্ক আপনাকে সব ব্যাপারে আপডেট করে।

এছাড়ও, আপনি উল্লেখযোগ্য ছড়াই একটি Free supplementary card পাচ্ছেন, যাতে সমগ্র মূল কার্ডের সুবিধা রয়েছে। আপনি আপনার ব্যয় ব্যবস্থাপনা করতে ব্যয় সীমাবদ্ধতা নির্ধারণ করতে পারেন। আপনার ক্রেডিট কার্ডে খরচ করা প্রতিটি নির্দিষ্ট পরিমাণ আপনার লয়্যালটি পয়েন্ট অর্জন করে। সমষ্টি লয়্যালটি পয়েন্টস আপনার কোটা সংশোধনের জন্য মুক্তিপ্রাপ্ত করা যাবে।

Advertisement


প্ল্যাটিনাম কার্ডধারীদের বিশেষজ্ঞতা

প্ল্যাটিনাম কার্ডধারীদের জন্য বেশি অর্থনৈতিক সমর্থন এবং বিনামূল্যে Balaka VIP লাউঞ্জে প্রবেশ থাকে। এছাড়াও তাদের হায়াত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এ নিঃশুল্ক Meet & Greet সেবা, জরুরি কার্ড প্রতিস্থাপন এবং VIP লেনদেন পর্যবেক্ষণ উপভোগ করুন।

হাসানাহ ক্রেডিট কার্ড পেতে কেমন আবেদন করবেন?

যদি আপনি প্রাইম ব্যাংক এর হাসানাহ ক্রেডিট কার্ডের সুবিধা-গুলি পছন্দ করেন এবং মনে করেন যে এটি আপনার প্রোফাইলে মিলে যায়, তাহলে আপনি অাথিচ নিচের বোতামে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্য জানতে পারেন। আপনার হাসানাহ ক্রেডিট কার্ড অর্জন করার জন্য আপনাকে পরিচয় পত্র, আয় প্রমাণ এবং বাসস্থান প্রমাণ দরকার। প্রাইম ব্যাংক মজুদ হলে আরও প্রমাণ জিজ্ঞাসা করতে পারে।

Advertisement


আপনাকে ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে