ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড: বাংলাদেশে সেরা গ্রোসারি ক্রেডিট কার্ড! – ESTOA

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড: বাংলাদেশে সেরা গ্রোসারি ক্রেডিট কার্ড!

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম ক্রেডিট কার্ডের সাথে শ্যপ্নো গ্রোসারি ছাড় এবং ৪৫ দিনের ইন্টারেস্ট ছাড়া ক্রয় উপভোগ করুন


Advertisement


Advertisement


### ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড: বাংলাদেশে সেরা গ্রোসারি ক্রেডিট কার্ড!

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম ক্রেডিট কার্ডের সাথে শ্যপ্নো গ্রোসারি ছাড় এবং ৪৫ দিনের ইন্টারেস্ট ছাড়া ক্রয় উপভোগ করুন! যদি আপনি এমন একটি কার্ড খুঁজে থাকেন যা আপনার দৈনন্দিন গ্রোসারি কেনাকাটায় সেরা সুবিধা দেয় এবং আপনাকে ছাড় ও পুরস্কার পেতে সাহায্য করে, তাহলে ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড আপনার জন্য উপযুক্ত।


ইবিএল ব্যাংক কার্ড এবং শ্যপ্নো পার্টনারশিপ

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) এবং বাংলাদেশের বৃহত্তম গ্রোসারি চেইন শ্যপ্নো-এর মধ্যে চালু হওয়া একটি বিশেষ পার্টনারশিপের ফল হলো ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড। এই কার্ডের মাধ্যমে আপনি শ্যপ্নো-তে ৫,০০০ টাকা বা তার বেশি কেনাকাটায় ২.৫% ছাড় পাবেন এবং প্রতিটি ১০০ টাকা খরচের বিপরীতে পুরস্কার পয়েন্ট পাবেন।

Advertisement


ক্রেডিট কার্ড সুবিধা বাংলাদেশ

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম ক্রেডিট কার্ডের সুবিধাগুলি:

  • বাৎসরিক ফি এবং ইস্যু ফি নেই: কার্ডধারীরা কোন প্রকার বাৎসরিক বা ইস্যু ফি ছাড়াই এই কার্ডটি উপভোগ করতে পারবেন।
  • স্কাইলাউঞ্জে বিনামূল্যে প্রবেশাধিকার: স্কাইলাউঞ্জ ব্যবহারের সুবিধা।
  • ৪৫ দিনের ইন্টারেস্ট ছাড়া ক্রয়: কার্ডধারীরা ৪৫ দিনের ইন্টারেস্ট ছাড়া কিস্তিতে কেনাকাটার সুবিধা পাবেন।
  • চেকবুক সুবিধা: কার্ড লিমিটের বিপরীতে চেকবুক ব্যবহারের সুবিধা।
  • শ্যপ্নো শপিং-এ বিশেষ ছাড়: শ্যপ্নো-তে গ্রোসারি কেনাকাটায় বিশেষ ছাড়।
  • শ্যপ্নো পয়েন্ট রিওয়ার্ড: শ্যপ্নো গ্রোসারি কেনাকাটায় পুরস্কার পয়েন্ট।

কেন আপনি ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড বেছে নেবেন?

এই কার্ডটি সহজেই দেশের সেরা গ্রোসারি ক্রেডিট কার্ড হিসেবে তুলে ধরা যায়। শ্যপ্নো গ্রোসারি কেনাকাটার ক্ষেত্রে এই কার্ডটি আপনাকে ছাড় এবং পুরস্কার দেয়, যা অন্যান্য কার্ডের চেয়ে এক ধাপ এগিয়ে রাখে। ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড অন্যান্য সুবিধা দেয় যা এই কার্ডকে একটি আকর্ষণীয় বিকল্প করে তোলে।

Advertisement


আবেদন প্রক্রিয়া এবং যোগ্যতা

আবেদনের জন্য নিম্নলিখিত শর্তাবলি পূরণ করতে হবে:

  • নূন্যতম বয়স: প্রাপ্তবয়স্ক হওয়া আবশ্যক।
  • বাংলাদেশের নাগরিকত্ব: বাংলাদেশে বাসিন্দা হতে হবে।
  • আইনগতভাবে যাচাইযোগ্য আয়: প্রমাণস্বরূপ আয়ের খবরদারি।

প্রয়োজনীয় নথিপত্র:

Advertisement


  • চাকরির চুক্তি/বেতনপত্র: আয়ের প্রমাণ দাখিল।
  • ঠিকানার প্রমাণপত্র: বৈধ ঠিকানার প্রমাণপত্র দাখিল।
  • জাতীয় পরিচয়পত্র: সরকারী স্বীকৃত পরিচয়পত্র দাখিল।

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ডের সুবিধা

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ডের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ সুবিধা হলো এই কার্ডের মাধ্যমে অংশীদার পুরস্কার ক্লাবে অন্তর্ভুক্ত হওয়ার সুযোগ। শ্যপ্নো’র পুরস্কার প্রোগ্রামে প্রতিটি ১০০ টাকা খরচে ১ পয়েন্ট প্রদান করা হয় এবং ১০০০ পয়েন্ট থেকে পুরস্কার বিনিময় করা যায়।

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ডের ইনভয়েস পরিশোধ

এই কার্ডের সমস্ত ব্যবস্থাপনা ইবিএল কার্ড অ্যাপ্লিকেশনের মাধ্যমে করা হয়। আপনি আপনার কেনাকাটা, সীমা, পয়েন্ট এবং ইনভয়েস সবকিছুই এই অ্যাপ্লিকেশন এর মাধ্যমে পরিচালনা করতে পারবেন। ইবিএল ব্যাংক একাউন্টধারী হলে সরাসরি ডেবিটের সুবিধাও পাওয়া যাবে।

Advertisement


সিদ্ধান্ত

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড দৈনন্দিন কেনাকাটার জন্য একটি চমৎকার কার্ড, যেহেতু এর সর্বাধিক সুবিধাগুলি এই উদ্দেশ্যে প্রযোজ্য। বার্ষিক ফি এবং ইস্যু ফি না থাকায় এটি একটি আকর্ষণীয় বিকল্প। এটি আপনাকে শ্যপ্নো গ্রোসারিতে কেনাকাটার সময় সর্বাধিক সাশ্রয়ের সুযোগ করে দেয় এবং পুরস্কার পয়েন্ট জমা করে।

উপরোক্ত সুবিধাগুলি জেনে নিন এবং আপনার EBL Shwapno Titanium Mastercard এর জন্য আজই আবেদন করুন!

বিশেষ অফার এবং ছাড়

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ডের সবচেয়ে আকর্ষণীয় দিক হল বিভিন্ন বিশেষ অফার এবং ছাড়, যা এই কার্ডটিকে অন্য কার্ড থেকে আলাদা করে। নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট পরিমাণ টাকা খরচ করলে অতিরিক্ত পুরস্কার পয়েন্ট এবং ছাড় পাওয়া যায়। উদাহরণস্বরূপ, উৎসবের সময় বা বিশেষ দিনগুলোতে শ্যপ্নো এবং অন্যান্য পার্টনার দোকানে কেনাকাটায় অতিরিক্ত ৫% থেকে ১০% পর্যন্ত ছাড় পাওয়া যায়। এছাড়া, প্রোমো কোড ব্যবহার করে অনলাইনে কেনাকাটা করেও সুবিধা পাওয়া যায়। নতুন সব অফার সম্পর্কে আপডেট থাকার জন্য EBL মোবাইল অ্যাপ বা ওয়েবসাইট নিয়মিত চেক করার পরামর্শ দেওয়া হয়। তাহলে আর দেরি কেন? জেনে নিন কেন এই কার্ডটি আপনার প্রয়োজন হতে পারে।

সেরা গ্রোসারি কার্ডের সুরক্ষা ব্যবস্থা

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড ব্যবহার করা মানেই আপনার কেনাকাটা করার অভিজ্ঞতা শুধু সাশ্রয়ের নয়, নিরাপদও। কার্ডটি EBL-এর প্রোপ্রাইটারি ফ্রড মনিটরিং সিস্টেম দ্বারা সুরক্ষিত, যা সন্দেহজনক লেনদেনের ক্ষেত্রে কার্ডধারীকে তৎপরভাবে জানিয়ে দেয়। এছাড়াও, গ্রোসারি কেনাকাটার সময় পিন বা ওটিপি যাচাইয়ের মাধ্যমে আপনি দ্বিগুণ সুরক্ষিত থাকবেন। ইন্টারন্যাশনাল কেনাকাটার ক্ষেত্রেও এই কার্ড নিরাপত্তার সর্বোচ্চ মান বজায় রাখে। কন্ট্যাক্টলেস পেমেন্ট সুবিধায় আরও দ্রুত ও নিরাপদভাবে পেমেন্ট করতে পারবেন। তাই, ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড প্রতিটি ক্ষেত্রে একধাপ এগিয়ে রাখে।

আপনার কেনাকাটার অভিজ্ঞতা আরও উন্নত করুন

ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ড ব্যবহারের মাধ্যমে আপনি আপনার দৈনিক কেনাকাটার অভিজ্ঞতা আরও উন্নত করতে পারেন। শ্যপ্নো-এর পার্টনারশিপ সুবিধা ছাড়াও, এই কার্ডটি ব্যবহার করে বিভিন্ন রেস্টুরেন্ট, হোটেল এবং অন্যান্য লাইফস্টাইল পার্টনারের কাছেও বিশেষ ছাড় ও সুবিধা উপভোগ করতে পারেন। বিশেষ ছাড়ের পাশাপাশি, এই কার্ডের দ্বারা আকর্ষণীয় EMI সুবিধাও পাওয়া যায়, যা আপনাকে বড় কেনাকাটা সহজে কিস্তিতে পরিশোধের সুযোগ করে দেয়। সকল সুবিধা ও অফারের বিস্তারিত জানতে রেগুলারলি আপডেট থাকবেন। তাহলে আপনি কি তৈরি আপনার স্বপ্নের কেনাকাটা শুরু করতে?

আপনি যদি ইবিএল শ্যপ্নো টাইটানিয়াম মাস্টারকার্ডের সুবিধাগুলি পছন্দ করেন, তাহলে আরও একটি আকর্ষণীয় কার্ডের বিকল্প সম্পর্কে জানুন যা সম্পূর্ণ ভিন্ন বৈশিষ্ট্য নিয়ে এসেছে।